বুধবার, ০৫ অগাস্ট ২০২০, ০২:২৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মতবিনিময় সভা ও বৃক্ষ রোপন কর্মসূচী পালন,,,
বেনজির আহমেদ তানোর / ৪৬ বার
আপডেট : বুধবার, ০৫ অগাস্ট ২০২০

তানোর পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীদের নিয়ে মতবিনিময় সভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচী পালন করা হয়।

চলতি মাসের গত ১৬ই জুলাই মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৃক্ষ রোপন কর্মসূচীর শুভ উদ্বোধন করেন। তারই ধারাবাহিকতায় সারা দেশের ন্যায় তানোর উপজেলায় স্হানীয় সাংসদের বিশস্ত প্রতিনিধি উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ লুৎফর হায়দার রশিদ ময়না এবং তানোর পৌরসভার কৃতি সন্তান উদীয়মান তরুণ নেতা বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক জনাব মোঃ আবুল বাসার সুজন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই বৃক্ষ রোপন কর্মসূচী পালন সহ সরকারের উন্নয়ন এবং বৃক্ষ রোপনের সুফল পর্যালোচনা করেন।

জানা গেছে চলতি বছরের ১৮ই জুলাই শনিবার সকাল থেকে বৃক্ষ রোপন কর্মসূচীর সূচনা করা হয়। প্রথমে আকচা উচ্চ বিদ্যালয় থেকে গকুল মথুরা দাখিল মাদ্রাসায় শিক্ষদের সাথে মত বিনিময় ও বৃক্ষরোপণ, গকুল মথুরা মসজিদ কমিটির সাথে মত বিনিময় ও সংস্কার কাজের প্রতিশ্রুতি,গকুল মথুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃক্ষরোপণ, গকুল মথুরা মাঠে ফুটবল বিতরণ ও মাঠ সংস্কার এর দায়িত্ব এবং বেলপুকুরিয়া এলাকায় টুর্নামেন্ট এর পুরষ্কার বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আগামী পৌর নির্বাচনে দলীয় মনোনীত পার্থী তানোর পৌরসভার কৃতি সন্তান তরুন উদীয়মান আওয়ামীলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আবুল বাশার সুজন।

এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ, তালন্দ আনন্দ মোহন বিদ্যালয়ের নবনির্বাচিত সভাপতি ও বণিক নেতা মোহাম্মদ আলী বাবু, কাউন্সিল তাছির, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব ওয়াজির হাসান প্রতাপ সরকার, ছাত্র লীগ নেতা ফায়সাল সরকার অমি, রামিল হাসান সুইট প্রমূক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ