বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:১৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

এমপি ফাৱুক চৌধুৱীৱ হুঁশিয়ারি দলের নাম ভাঙ্গিয়ে সিঁড়ি তৈরীর বাসনা আর না ,
সোহেল ৱানা ৱাজশাহী জেলা প্রতিনিধি: / ৩০১ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

বাংলাদেশ আওয়ামী লীগের সংগঠনে থেকে দলেৱ ক্ষতি করতে চাইলে তাদেরকে ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দিলেন সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি,

সুখি সমৃদ্ধিশালী দেশ গঠনে আ.লীগ সরকারের অবদান অপরিসীম।
এক সময় দলীয় প্রোগ্রাম হত না আওয়ামীলীগের।অনেক মানুষকে ঘর থেকে বের করা যেত না।আজ বিভিন্ন প্রোগ্রাম হয়।কর্মী তথা নেতারা বাইরে আসে।কিছু তথা কথিত নেতা যারা সেদিনও বিরোধীতা করেছিল।আজও করে যাচ্ছে,নিজেকে যে নৌকার লোক বলে দাবি করেন সেই নৌকায় উঠতে বার বার ব্যর্থ হবার কারনটা আসলে কি?
আসলে দলের নাম ভাঙ্গিয়ে সিঁড়ি তৈরীর বাসনা আর না।আগের দিনে মানুষ হুজুকে ভোট দিতো ,এখন কিন্তু বুঝে- শুনে – দেখে দেয়।একজন দিনের পর দিন এ গ্রাম থেকে অন্য গ্রাম ছুটে চলেছে প্রতি নিয়ত।বিপদে -আপদে পাশে।অপরদিকে যারা পুরাতন নৌকার মাঝি বলে দাবি করেন তারা ১০ বছরে কয়টি গ্রামে গিয়েছে?কয়টি প্রোগ্রাম করেছে?কোন নির্বাচনের বিরোধীতা করেনি?তারা কোন মুখে নৌকার কান্ডারী হতে চাই?জনগণের উপকার করেছেন এরকম একটা পরিসংখ্যান তুলে ধরুন যেটা দেখে আপনাদের পক্ষ নিবে জনগণ।
জননেত্রী হীরা চেনে কোন হীরাই কাঁচ কাটতে পারে।আসুন যুক্তি দিযে তর্ক করি কিন্তু সব শেষে জননেত্রী শেখ হাসিনার কথা মান্য করি।

করোনা ভাইরাস সংকটে আ.লীগ সরকারের ভূমিকা অতুলনীয়। দেশের সুষম উন্নয়ন ধরে রাখতে আ.লীগ সরকারকে ক্ষমতায় রাখতে হবে। সর্বশেষ সকলকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনের স্বার্থে কাজ করার আহ্বান জানান তিনি।

ফারুক চৌধুরী এমপি আরো বলেন, সরকার সারাদেশে ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করেছে। গ্রামের মানুষের উন্নয়নে সরকার সর্বাধিক গুরুত্ব দিচ্ছে। সরকার গ্রামের জনগণের জন্য আধুনিক সুযোগ-সুবিধা নিশ্চিত করার মাধ্যমে গ্রামকে শহরে পরিণত করার কার্যক্রম গ্রহণ করেছে। যাতে মানুষ সকল আধুনিক নাগরিক সুযোগ সুবিধা গ্রামে বসেই পেতে পারে। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। ২০৪১ সালে বিশ্বে বাংলাদেশ উন্নত দেশে পরিণত হবে।

তাই আসুন বাংলাদেশ আওয়ামী লীগেৱ সভাপতি ও দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশের স্বার্থে কাজ করি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ