শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইল থানা অফিসার ইনচার্জ মুজিবুর রহমানসহ আরো ১জন করোনা আক্রান্ত
ছাদেকুর রহমান রতন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ / ১৮৬ বার
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

কিশোরগঞ্জের তাড়াইল থানা অফিসার ইনচার্জ মুজিবুর রহমানসহ নতুন করে আরও ১ জনের শরীরে কোভিড-১৯ এর সংক্রমন পাওয়া গেছে। এ নিয়ে উপজেলায় মোট ৮২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ৭৭ জন।

উপজেলায় নতুন আক্রান্ত ২ জন হল, তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান ও দামিহা ইউনিয়নের কাজলা গ্রামের জাহাঙ্গীর। নভেল করোনাভাইরাসে সংক্রমিত ও সুস্হ্যতার দিকে লক্ষ্য করে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বর্তমানে উপজেলায় মোট ৪ জন কোভিট-১৯ আক্রান্ত আছেন। তার মধ্যে ১জন তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান।

তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমাছ হোসেন তাড়াইল অনলাইন প্রেসক্লাবকে জানান, ১৫ জুলাই বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটে কিশোরগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে তাড়াইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো আপডেট তথ্য অনুযায়ী
জানা যায়, বুধবার (১৫ জুলাই ২০২০) পর্যন্ত তাড়াইল উপজেলা থেকে মোট ১০২০ জনের নমুনা সংগ্রহ করে নভেল করোনা ভাইরাস পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল ।

তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, গত ৬ দিন ধরে আমার শরীরে জ্বর। ৩ দিন আগে নমুনা দিয়েছি। এখন রেজাল্ট আসছে কোভিট-১৯। বিশ্রামে আছি। সকলের দোয়া প্রত্যাশী। তিনি আরো বলেন, কোভিট-১৯ এর শুরু থেকেই সরেজমিনে কাজ করেছি। কোথায় থেকে সংক্রমিত হয়েছে তাতো বলতে পারব না। থানার স্টাপ সকলেরই পরীক্ষার ব্যবস্হা করা হচ্ছে। আপনাদের মাধ্যমে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলার আহ্বান জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ