সোমবার, ১৭ মে ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

পলাশে যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম বাবুল এর মৃত্যুতে দোয়া অনুষ্ঠিত
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ৮৯ বার
আপডেট : সোমবার, ১৭ মে ২০২১

দৈনিক যুগান্তর ও যমুনা টিভির প্রতিষ্ঠাতা, যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযাদ্ধা নুরুল ইসলাম বাবুল এঁর মৃত্যুতে আজ শুক্রবার ঘোড়াশাল পৌর অডিটরিয়ামে পলাশ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দৈনিক যুগান্তরের পলাশ উপজলা প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর কবিরের সভাপতিত্ব দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা প্রসক্লাবের সভাপতি এস. এম শফি। এ সময় আরও উপস্থিত ছিলেন দৈনিক সমকালের পলাশ উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আশাদউল্লাহ মনা, সাবেক সভাপতি দৈনিক খোলা কাগজের প্রতিনিধি শাহ বোরহান মেহেদী, দৈনিক ইত্তেফাকের উপজলা প্রতিনিধি আক্তারুজ্জামান, দৈনিক দিনকালের উপজেলা প্রতিনিধি হাজী জাহিদ, দৈনিক মানবজমিনের উপজেলা প্রতিনিধি মোঃ সারায়ার রুবেল, দৈনিক ভোরের পাতা উপজেলা প্রতিনিধি আনিছুর রহমান, গ্রীন বাংলা নিউজের মফস্বল সম্পাদক সাব্বির হোসেন, দৈনিক একুশে নিউজের স্টাফ রিপার্টার বিল্লাল হোসেন, সাংবাদিক নাসিম আজাদ প্রমুখ।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন ঘোড়াশাল পৌর কেন্দ্রীয় মসজিদর খতিব মুফতি মোশাররফ হোসাইন। এ সময় নুরুল ইসলামের বিদেহী আত্মার মাগফিরাত কামনা কর শোক সন্তপ্ত পরিবারর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। দোয়া ও মিলাদ মাহফিলে গণমাধ্যম কর্মীদর পাশাপাশি, সমাজের বিভিন্ন স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ