শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে এক মসজিদে জুমা’য় মাদক, জুয়া, চুরি ও ডাকাতি মুক্ত করার অঙ্গীকার করেছে ওসি
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি: / ৪০ বার
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক মসজিদে জুমা নামাজের আগে নব-যোগদানকৃত থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ কুলিয়ারচরকে মাদক, জুয়া, চুরি ও ডাকাতি মুক্ত রাখার অঙ্গীকার করেন। শুক্রবার (১৭জুলাই) দুপুরে কুলিয়ারচর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে জুমা নামাজের খুদবা পড়ার আগে তিনি এ অঙ্গীকার করেছেন।

এ উপজেলা থেকে মাদক, জুয়া, চুরি, ডাকাতি, ইভটিজিং, বাল্যবিবাহ, দালালচক্র ও টাউট-বাটপারসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধ করে শৃঙ্খলা ফিরিয়ে আনতে উপজেলার সকল শ্রণিপেশার মানুষের সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন, অত্র এলাকার মানুষ থানায় সেবা নিতে গেলে পুলিশকে কোন রকম টাকা পয়সা দিতে হবেনা । নির্যাতিত অসহায় মানুষ অভিযোগ নিয়ে থানায় অাসলে অামাদের পুলিশ বিনা পয়সায় অভিযোগ লিখে দিবে। থানার কোন অফিসার কিংবা পুলিশ সদস্য ঘুষ দূর্নীতিসহ কোন প্রকার অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত থাকলে আমাকে অবগত করবেন। আমি তাৎক্ষনিক ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ব্যবস্থা করবো। আপনারা সহযোগীতা করলে সমাজ থেকে বেশীরভাগ অপরাধ নির্মূল করা সম্ভব হবে ইনশাআল্লাহ।

এ সময় কুলিয়ারচর বাজার পরিচালনা কমিটির সভাপতি মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল, জামিয়া আরাবিয়া নূরুল উলূম কুলিয়ারচর মাদ্রাসার প্রিন্সিপাল মুফতি আব্দুল কাইয়ুম খান, থানার সেকেন্ড অফিসার এস আই মো. আজিজুল হক সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় নব-যোগদানকৃত ওসি এ কে এম সুলতান মাহমুদের এ অঙ্গীকারের প্রশংসা করেন উপস্থিত মুসুল্লিগণ।

তিনি কুলিয়ারচর থানায় যোগদান করার পর থেকে থানার অাইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ, মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে দ্বারাবাহিক ভাবে মতবিনিময় করে আসছেন। এসব মতবিনিময় সভায় তিনি মাদক, জুয়া, চুরি, ডাকাতি, ইভটিজিং সহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড কঠোর হস্তে দমনের প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং এই সব অপরাধ দমনে সকলের সহযোগীতা কামনা করেন।

জানা যায়, তিনি গত ৯ জুলাই বৃহস্পতিবার রাতে কুলিয়ারচর থানায় যোগদান করার পর থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, পুলিশ ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছার মাধ্যমে তাকে বরণ করে নিচ্ছেন।

উল্লেখ্য, গত ৯ জুলাই বৃহস্পতিবার কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার সরকারী আদেশে জরুরী ভিত্তিতে মাদারীপুর জেলায় বদলীর আদেশ পাওয়ার সাথে সাথেই ঢাকা রেঞ্জ অফিস থেকে ইন্সপেক্টর এ কে এম সুলতান মাহমুদ কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করে রাত ১১ টার দিকে ওসি আব্দুল হাই তালুকদারের নিকট থেকে দায়িত্ব বুঝে নেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ