বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:৫৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

শ্রীপুর থেকে নিখোঁজ মহিলা ৫ দিন পর কালীগঞ্জ থেকে লাশ উদ্ধার
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক ; / ৫৩ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

শ্রীপুর থেকে নিখোজের ৫ দিন পর গাজীপুরের কালীগঞ্জের শীতলক্ষা নদী থেকে আমেনা বেগম (৬৭) নামের এক বৃদ্ধ মহিলার লাশ উদ্ধার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার জামালপুর ইউনিয়নের নারগানা এলাকা নং ওয়ার্ড জেলেপাড়া সংলগ্ন শীতলক্ষা নদী থেকে পুলিশ ওই বৃদ্ধার লাশটি উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, নদীতে লাশ ভাসতে দেখে স্থানীয় মেম্বার মোঃ মোস্তফা কামাল থানায় খবর দেয়। কালীগঞ্জ থানার ওসি (অপারেশন) মো. মোজাম্মেল হক ও উপপরিদর্শক রেজাউল করিম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যায়। পরে নদী থেকে অজ্ঞাত ওই বৃদ্ধার লাশ উদ্ধার করে।
এদিকে নদীতে লাশ ভাসতে দেখে এলাকায় ব্যাপকভাবে খবর ছড়িয়ে পড়লে শ্রীপুর উপজেলার লতিফপুর এলাকার লোকজন এসে নিহত ওই বৃদ্ধার লাশ দেখে তাদের স্বজন বলে শনাক্ত করেন।
নিহতের ছোট ভাই আবুল হোসেন জানান- ১২ জুলাই রবিবার বিকালে স্বামীর বাড়ী শ্রীপুরের লতিফপুর থেকে বাপের বাড়ি কাপাসিয়া আসার পথে সূর্য নারায়ন পুর এলাকা থেকে সে নিখোঁজ হয়। নিখোঁজের পর আতœীয় স্বজনের বাড়ী সহ বিভিন্ন এলায় খোজাঁখুজি করে না পেয়ে ঐ দিন দিবাগত রাতে শ্রীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেন। জিডি নং ৯৭৯।
তিনি আরও জানান তার বোন মানসিক ও শারীরিক অসুস্থ ছিল এবং সে কানে কম শুনতো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ