বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৭:২১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে তিন কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে কুলিয়ারচর প্রবাসী ফ্রেন্ডস ফোরাম
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি : / ৭৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সামাজিক সংগঠন ” কুলিয়ারচর প্রবাসী ফ্রেন্ডস ফোরাম ” এর পক্ষ থেকে উপজেলার তিন কর্মকর্তাকে পৃথক পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে।

বুধবার (১৫ জুলাই) দুপুরের দিকে ” কুলিয়ারচর প্রবাসী ফ্রেন্ডস ফোরাম ” এর পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুবাইয়াৎ ফেরদৌসী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সারমিনা সাত্তার ও নব যোগদানকৃত থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদকে তাদের নিজ নিজ অফিসে গিয়ে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের প্রধান উপদেষ্টা হাবিবুল্লাহ কামাল, সংগঠনের উপদেষ্টা মো. আমিরুল ইসলাম, মো. জসিম উদ্দিন ও মো. আতিক আরমান, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক আদনান সানী রাজীব (ইতালি), সহ-সভাপতি হাবিবুর রহমান দুলাল ও প্রকাশনা সম্পাদক এমএইচ রুবেল (ইতালি) ।

ফুলেল ভালোবাসায় সিক্ত হয়ে উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়াৎ ফেরদৌসী ” কুলিয়ারচর প্রবাসী ফ্রেন্ডস ফোরাম ” এর উপদেষ্টা সদস্য, কার্যকরী কমিটিসহ সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে ” কুলিয়ারচর প্রবাসী ফ্রেন্ডস ফোরাম ” এর সাথে জড়িতদের উদ্যেশ্য করে বলেন, আপনাদের লক্ষ্য এবং উদ্দেশ্য হতে হবে প্রবাসীদের অধিকার প্রতিষ্ঠা ও কল্যাণ সহ সমাজ ও মানব কল্যানে কাজ করা । প্রশাসনের সম্পৃক্ততায় পরামর্শ অনুযায়ী সেবামুলক কাজ করার প্রয়াসে এ সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া । তিনি আরো বলেন, শীর্ঘ্রই এ সংগঠনকে সরকারি নিবন্ধনভুক্ত করার প্রস্তুতি গ্রহণ করা হবে । এছাড়া সংগঠনের সকল সদস্যদের সহযোগিতায় প্রবাসী ও সামাজিক উন্নয়নে এবং বর্তমান করোনা পরিস্থিতিতে সৃষ্ট সংকট নিরসনে এ সংগঠনটি উপজেলায় ব্যাপক ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন ।

নব যোগদানকৃত থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম সুলতান মাহমুদ ফুলেল ভালোবাসয় খুশি হয়ে বলেন, তিনি এ থানায় নতুন এসেছেন। এ উপজেলা থেকে মাদক, জুয়া, চুরি, ডাকাতি, ইভটিজিং, বাল্যবিবাহ, দালালচক্র সহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধ করে শৃঙ্খলা ফিরিয়ে আনতে উপজেলার সকল শ্রণিপেশার মানুষের সহযোগিতা কামনা করে তিনি আরো বলেন, প্রবাস জীবন মানেই পরিশ্রমী জীবন। আর পরিশ্রমী প্রবাসীদের দ্বারা গঠিত এ সংগঠনটি অবশ্যই মানুষের সেবায় নিজেদের বিলিয়ে দিবেন। তিনি এ সংগঠনকে স্বাগত জানিয়ে বলেন, এ থানায় এসে নতুন একটি অরাজনৈতিক সামাজিক সংগঠনের সাথে পরিচিত হয়ে খুশি হয়েছি।

অপর দিকে ” কুলিয়ারচর ফ্রেন্ডস ফোরামের সভাপতি মো. কামাল উদ্দিন (আমেরিকা), সিনিয়র সহ-সভাপতি মো. মনিরুজ্জামান মেনু (সৌদী আরব), সাধারণ সম্পাদক রাজেশ আহম্মেদ শাকিল (সিঙ্গাপুর) ও সাংগঠনিক সম্পাদক আল ইমরান সিদ্দিকী (সাউথ কোরিয়া) প্রবাস থেকে দেশবাসীর দোয়া ও সহযোগীতা কামনা করে বলেন, সর্বস্তরের মানুষ সহযোগীতার হাত বাড়ালে ধাপে ধাপে সংগঠনটি জনকল্যাণে এগিয়ে যাবে ইনশাল্লাহ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ