শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৭:০৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইলে বিট পুলিশিং কার্যক্রম নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত
ছাদেকুর রহমান রতন , তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ / ৮৯ বার
আপডেট : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা

রাউতি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বিট পুলিশিং মিটিং অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়, বুধবার (১৫ জুলাই ২০২০) বিকাল চারটায় বর্তমান সরকারের জনবান্ধব পুলিশিং সেবার অন্তর্গত বিটি কার্যক্রমের অংশ হিসেবে জনগনের দোরগোড়ায় সেবা দিতে সচেতনতা ও অবহিত করণমূলক এ মিটিং অনুষ্ঠিত হয়েছে।
উক্ত বিট মিটিংয়ে উপস্হিত দু’শ জনতাকে মাস্ক উপহার দেন ২ নং রাউতি ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও তাড়াইল অনলাইন প্রেসক্লাব এর সহ- সভাপতি মো. আফজাল হোসেন আজম। স্বাগত বক্তব্যে তিনি বলেন, সম্মিলিত নাগরিক আন্দোলন ছাড়া সমাজ থেকে মাদক, জুয়া, বাল্যবিবাহ, ইভটিজিং ও দূর্নীতির মূলৎপাটন করা সম্ভব না। উপস্থিত জনতার উদ্দেশ্য তিনি আরো বলেন, তাড়াইল উপজেলা প্রশাসনকে আমাদের সার্বিক সহযোগিতা করতে হবে।
এতে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, তাড়াইল থানার উপ-পরিদর্শক আমির হামজা ও এ এসআই হেমন্ত দেবনাথ। তারা বলেন, চলমান মাদক, জুয়া বাল্যবিবাহ, ইভটিজিং ও দূর্নীতিবিরোধী অভিযানকে আরো শক্তিশালী করতেই বর্তমান জনবান্ধব সরকার এ মহতী উদ্যোগ গ্রহণ করেছে। তাড়াইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান (পিপিএম) এর চলমান মাদক ও জুয়া বিরোধী কঠিন অবস্হানের কথাও তারা তুলে ধরেন।
উপজেলার রাউতি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড দাউদপুর পাড়া বানাইলের অন্তর্গত এই বিট মিটিংয়ে সুন্দর সমাজ গড়তে সংশ্লিষ্ট ইউপি সদস্য মানিক মিয়া সকলের প্রতি আহ্বান জানান। সভায় সাবেক ছাত্রনেতা শেখ ফরহাদ ও ২ নং রাউতি ইউনিয়ন যুবলীগের সভাপতি এমদাদুল হক খান বলেন, মাদক ও জুয়া বিরোধী জনসচেতনতা গড়ে তোলতে সকলকে অনুরোধ জানান। ২ নং রাউতি ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আবদুল মান্নান ও বঙ্গবন্ধু পরিষদ সভাপতি আবদুল হাই জমাদ্দার অভিভাবকগণকে নিজ নিজ সন্তানের প্রতি বিশেষ নজর রাখার আহ্বান জানান।

উক্ত সচেতনতামূলক আলোচনা সভায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্হিতি ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ