শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১০:৪১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে রাস্তা সংস্কারের ফেরিওয়ালা সাইফুল ইসলাম শরীফের নাম মানুষের মুখে মুখে
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি : / ৮৬ বার
আপডেট : শুক্রবার, ০৫ মার্চ ২০২১

কোন সংসদীয় আসনের সংসদ সদস্য নয়, মন্ত্রী, জনপ্রতিনিধি কিংবা সরকারি কোন প্রতিষ্ঠানের বড় কর্মকর্তাও নয়। তার পরও চোখের সামনে কোন রাস্তাঘাট ভাংগা দেখলেই সম্পূর্ণ নিজ উদ্যোগে মেরামত করে এলাকাবাসীর মন কেড়ে নিচ্ছে এক যুবক। এতক্ষন যার কথা বলছি সে হলো কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের পশ্বিম আব্দুল্লাহপুর গ্রামের কৃতিসন্তান মো. সাইফুল ইসলাম শরীফ। তার পিতার নাম বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল ওয়াহাব (মাস্টার)। তার অবদানের কথা এখন এলাকাবাসীর মুখে মুখে।

এ পর্যন্ত তিনি গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে জনসাধারণের চলচলের সংস্কারবিহীন ৩৫ টি ভাঙ্গা রাস্তায় প্রায় ৫ শতাধিক ট্রাক ভর্তি মাটি ফেলে সংস্কার করে পথচারীদের যাতায়াতের সুবিধা করে দিয়েছেন। কোন কোন রাস্তায় নিজে বেলচা ও কোদাল হাতে নিয়ে শ্রমিকদের সাথে কাজ করে মাটি ভরাট করতে দেখে তাকে জনদরদী শরীফ ভাই বলতেও শোনা গেছে।

সংস্কারকৃত উল্লেখযোগ্য রাস্তাগুলো হলো, গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের বড়চারা টুনিয়ার বাড়ি রাস্তা, জফরাবাদ বাজার সংলগ্ন পূর্বপাশের রাস্তা, পশ্চিম আব্দুল্লাহপুর বন্দের বাড়ি রাস্তা, প্রশ্চিম অাব্দুলাপুর দক্ষিন পাড়া রাস্তা, প্রশ্চিম আব্দুল্লাহপুর সাদুর বাজার থেকে মাতুয়ারকান্দা রাস্তা, বড়চারা কুড়ের পাড় রাস্তা, বড়চারা হাজী বাড়ি রাস্তা, বড়চারা জজ মিয়া মেম্বারের বাড়ির রাস্তা, বড়চারা মনির মাষ্টারের বাড়ি রাস্তা, বড়চারা পূর্বপাড়া রাস্তা, পূর্ব অাব্দুল্লাহপুর প্রশ্চিম পাড়া রাস্তা, পূর্বপাড়া রাস্তা, লক্ষ্মীপুর মধ্যপাড়া রাস্তা, দক্ষিনপাড়া রাস্তা, উত্তরপাড়া রাস্তা, মধ্যপাড়া মোরের পূর্ব উত্তর পাশের রাস্তা, গোবরিয়া খালপাড় রাস্তা, মুন্সিপাড়া রাস্তা, বিলপাড় রাস্তা, লড়াই বাড়ির রাস্তা, পূর্বপাড়া রাস্তা, দক্ষিণ গোবরিয়া (জাব্বাপাড়া) রাস্তা, পশ্চিম গোবরিয়া চারা মসজিদ সংলগ্ন রাস্তা, আশ্রয়ন কেন্দ্র রাস্তা, লক্ষ্মীপুর ভাটিপাড়া রাস্তা, লক্ষ্মীপুর বাজারের উত্তর পাশের রাস্তা, রাজ গোপাট রাস্তা, নামাকান্দা রাস্তা ও ফকির পাড়া রাস্তা।

এ ব্যাপারে সাইফুল ইসলাম শরীফ বলেন, আরো ৮ -১০ টি ভাঙ্গা রাস্তা সংস্কার করার কাজ হাতে নেওয়া হয়েছে । এক সপ্তাহের মধ্যে এসব রাস্তা সংস্কার কাজ সম্পন্ন করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ