বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:০৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

পলাশে অটোরিক্সা উদ্ধারসহ দুই ছিনতাইকারী গ্রেফতার
বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক : / ১২২ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

নরসিংদীর পলাশে অটোরিক্সা ছিনতাইকালে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (১৪ জুলাই) রাতে উপজেলার জিনারদী ইউনিয়নের কুড়াইতলী বাজারের উত্তর পাশ থেকে অটোরিক্সা উদ্ধারসহ দুজনকে গ্রেফতার করে পলাশ থানা পুলিশ। আটককৃত আসামি মো. আরিফ (২০) নরসিংদী সদর উপজেলার বানিয়াছল মহল্লার (তাজুল মিয়ার বাড়ির ভাড়াটিয়া) মরম আলীর ছেলে ও মাধবদীর চরদিঘলদী এলাকার মৃত হযরত আলীর ছেলে বাদশা (২০)।

পুলিশ জানায়, রায়পুরা উপজেলার চরসুবুদ্দি গ্রামের রাজিব মিয়া (২৪) নরসিংদীর গাবতলীর ফারুক মিয়ার গ্যারেজে থেকে ব্যাটারিচালিত অটোরিক্সা ভাড়া নিয়ে প্রতিদিন সকাল ৭টা থেকে রাত ৮ পর্যন্ত ভাড়া চালান। মঙ্গলবার (১৪ জুলাই) আনুমানিক বিকাল ৬টার দিকে বাজিরমোড় এলাকা থেকে দুইজন যাত্রী নিয়ে পলাশ উপজেলার চরনগরদী বাজারে আসা বাবদ ১০০ টাকা ভাড়া ঠিক করে। পরে তাদের নিয়ে সন্ধা ৭টার দিকে চরনগরদী বাজারের সামনে পৌঁছায়। তখন তারা চালককে ভাড়া বেশি দিবে বলিয়া বরাব গ্রামে পৌঁছে দিতে বলে। চালক তাদের কথা মতো বরাব এলাকায় আসলে তাকে দিয়ে গ্রামের রাস্তা ঘুরাইতে থাকে।
এক পর্যায়ে বরাব গ্রামের উত্তর পাশে কুড়াইতলী বাজারের দিকে যাইতে বলে।চালক তাদের কথামতো কুড়াইতলী বাজারের দক্ষিণ দিকে খোকন মেম্বারের বাড়ীর পশ্চিম পাশে নির্জন জায়গায় পৌঁছলে পিছন থেকে তাদের মধ্যে একজন চালকের মুখ চেপে ধরে অপর একজন ঘাড় মটকানোর চেষ্টা করে এবং মুখে ঘুষি মারে।
এতে চালকের ঠোঁট কেটে দাঁত নড়ে গিয়ে রক্ত বের হয়। এক পর্যায়ে চালককে অটোরিক্সা থেকে রাস্তার ঢালে নিচে ফেলে দেয়। যাত্রীদের একজন চালককে মারতে আসলে চালক তাকে ঝাপটে ধরে ডাক চিৎকার শুরু করে।
আশে পাশের লোকজন এ চিৎকার শুনে চালককে উদ্ধার করে একজনকে ধরে রাখে। অপর একজন অটোরিকশা নিয়ে দ্রুত কুড়াইতলী বাজারের দিকে চলে যায়। স্থানীয়রা চালককে নিয়ে মোটরসাইকেল যোগে কুড়াতলী বাজারের উত্তর পাশে আসলে সেই অটোরিকশাসহ অপরজনকে দেখতে পায়। পরে তাকে সহ দুজনকে উত্তেজিত জনতা সামান্য গণপিটুনি দিয়ে পুলিশকে খবর দেয়।
পলাশ থানা পুলিশ খবর পেয়ে দুজনকে আটক করে থানায় নিয়ে আসে।

পলাশ জানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নাসির উদ্দিন জানান, অটোরিক্সা চালক রাজিব মিয়া এ ঘটনায় আরিফ মিয়া ও বাদশাকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় আসামিদের আজ মঙ্গলবার নরসিংদীর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ