শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

নরসিংদীতে করোনায় নতুন ১৭ জন আক্রান্ত, মোট ১৫৮৪
বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক / ৪৩ বার
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট করোনা আক্রান্ত ১ হাজার ৫৮৪ জন। এর মধ্যে আইসোলেশন মুক্ত ১ হাজার ৩৩৮ জন ও মৃত্যু ৩৯ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৭ হাজার ৯৫২ টি আর ফলাফল পাওয়া যায় ৭ হাজার ৯৩৯ টি। আজ বুধবার (১৫ জুলাই) সকালে এ তথ্য জানান, নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।

এ পর্যন্ত করোনা আক্রান্ত ১ হাজার ৫৮৪ জনের মধ্যে সদর উপজেলায় ৯৭৯ জন, শিবপুর উপজেলায় ১৪৯ জন, পলাশ উপজেলায় ১২৮ জন, মনোহরদী উপজেলায় ১০২ জন, বেলাব উপজেলায় ১০২ জন ও রায়পুরা উপজেলায় ১২৪ জন।

আইসোলেশনমুক্ত ১৩৩৮ জনের মধ্যে সদর উপজেলার ৮৪৮ জন, পলাশ উপজেলার ১১৮ জন, শিবপুর উপজেলার ১২৭ জন, মনোহরদী উপজেলার ৬৪ জন, বেলাব উপজেলার ৮০ জন ও রায়পুরা উপজেলার ১০১ জন। বর্তমানে হোম আইসোলেশনে ১৯১ জন ও হাসপাতালে আইসোলেশনে রয়েছে ১৬ জন।।

মৃত্যু ৩৯ জনের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২৩ জন, পলাশ উপজেলায় ২ জন, বেলাব উপজেলায় ৬ জন, রায়পুরা উপজেলায় ৫ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ১ জন।

নতুন ১৭ জন আক্রান্তদের মধ্যে ১৪ জুলাই আইপিএইচ এ পাঠানো ৪২টি নমুনার ফলাফলে ৯ জন করোনা পজিটিভ রিপোর্ট আসে। সদর উপজেলার ৫টি, মনোহরদী উপজেলার ১টি, শিবপুর উপজেলার ২টি ও রায়পুরা উপজেলার ১টি। অপরদিকে ১৩ জুলাই আইসিডিডি আরবিতে পাঠানো ১৪টি নমুনার মধ্যে ৮টি পজিটিভ রিপোর্ট আসে। সদর উপজেলার ৬টি, মনোহরদী উপজেলার ১টি ও রায়পুরা উপজেলার ১টি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ