শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:৫৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

নওগাঁর রাণীনগর পল্লীবিদ্যুতের টেকনিশিয়ানকে কুপিয়ে জখম
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৭৪ বার
আপডেট : শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

নওগাঁর রাণীনগর পল্লীবিদ্যুতের জোনাল অফিসের লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদ (৪২) কে হাসুয়া দিয়ে কুপিয়ে মারাত্নক জখম করা হয়েছে। গুরুত্বর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় সোমবার রাতে রাণীনগর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পল্লীবিদ্যুৎ সমিতি নওগাঁ-১ এর রাণীনগর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার আসাদুজ্জামান জানান, উপজেলা জুরে এনালক মিটার খুলে ডিজিটাল মিটার স্থাপন এবং ভাঙ্গা মিটার পরিবর্তন করার কাজ চলছে। এরই ধারাবাহিকতায় সোমবার বিকেলে অফিসের নির্দেশনায় লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদসহ আরো একজন মিটার পরিবর্তন করার জন্য উপজেলার মিরাট ইউনিয়নের চরকানায় গ্রামে যায়।

ওই গ্রামের মৃতু আফজাল হোসেনের ভাঙ্গা মিটার খুলে নতুন মিটারস্থপন করার সময় আফজালের স্ত্রী বাধা দেয়। এর পর আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন নতুন মিটার কেরে নিয়ে বাড়ীতে যায়। পরে পুরাতন মিটারও কেরে নেয়ার সময় বাকবিতন্ডা বাধে। এতে ক্ষিপ্ত হয়ে আফজালের ছেলে বিদ্যুৎ হোসেন হাসুয়া নিয়ে এসে লাইন টেকনিশিয়ান সেলিম আহম্মেদকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

খবর পেয়ে অফিসের লোকজন স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে রাণীনগর থেকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করে। পরে সেখানেও অবস্থার অবনতি হওয়ায় সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। এঘটনায় রাণীনগর জোনাল অফিসের এজিএম সাইদি সবুজ খাঁন বাদী হয়ে বিদ্যুৎ ও তার মা এবং অজ্ঞাতনামাদের আসামী করে সোমবার রাতেই রাণীনগর থানায় মামলা দায়ের করেন। তবে এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার করতে পারেনি পুলিশ।

রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, লাইন টেকনিশিয়ানকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় রাতেই মামলা দায়ের করা হয়েছে। আসামী গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ