শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৪৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

যুব সমাজকে অন্যায় কাজ থেকে বিৱত ৱাখতে খেলাধুলাৱ বিকল্প নেই আ:লীগ নেতা সুজন
সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধি / ২০৮ বার
আপডেট : শনিবার, ১৫ মে ২০২১

আজ ১৪-০৭-২০২০ ইং মঙ্গলবার ৱাজশাহী তানোৱ পৌৱসভাৱ ৩ নং ওয়ার্ড চাপড়া স্কুল মাঠে “চাপড়া তরুণ সংঘ ক্লাবে” খেলার সামগ্রী হিসেবে ফুটবল বিতরণ করেন ও মাঠ সংস্কার এর দায়িত্ব নেন এবং সাধারন জনগনের মাঝে সচেতনমূলক মাস্ক বিতরণ করেন,তানোর পৌরসভার কৃতি সন্তান,উদীয়মান তরুণ আওয়ামীলীগ নেতা,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক জনাব মোঃ আবুল বাসার সুজন ।

সুজন,, কতটা কর্মী-জনবান্ধব রাজনৈতিক নেতা সেটা তার অবস্থান দেখলেই অনুমান করা যায়। দলীয় কার্যালয়, বা মাঠ-ঘাট যেখানে সুজন সেখানেই শত মানুষের উপস্থিতি সবার একটাই দাবী তারা সুজনেৱ সঙ্গে কথা বলতে চাই আবার সুজনও শত ব্যস্ততার মাঝেও সকলের কথা শোনেন, চেস্টা করেন সকলের চাওয়া-পাওয়া পুরুণের না পারলেও কাউকে দুঃখ-কষ্ট না দিয়ে হাসিমূখে বিদায় করেন যা একজন রাজনৈতিক নেতার রাজনৈতিক দূরদর্শীতার পরিচয়ই বহন করে যা সিংহভাগ রাজনৈতিক নেতার নাই।

সুজন বলেন,, যুব সমাজকে অন্যায় কাজ,
জঙ্গিবাদ ও মাদক থেকে মুক্তি পাবার জন্য খেলাধুলার কোন বিকল্প নাই তাই আসুন একটি মাদকমুক্ত পৌৱসভা গড়ি মনে রাখবেন মাদক একটি সমাজেৱ ভাইরাস আর এই মাদক থেকে দূরে থাকতে হলে ও যুব সমাজকে মুক্ত করতে হলে আপনার ছেলেমেয়েকে খেলাধুলার মনোযোগী করতে হবে।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন তানোৱ উপজেলা আওয়ামীলীগেৱ যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা শিক্ষক সমিতির সভাপতি জিল্লুর মাস্টার,উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আসলাম, তানোর পৌর তিন নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুরসালিন,ছাএলীগ নেতা অমি সৱকাৱ,ৱামিল হাসান (সুইট),ৱকন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ