শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:২৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কালীগঞ্জে দুই বাস মুখোমুখি সংঘর্ষে এনজিও কর্মী নিহত, আহত ৩০
বিল্লাল হোসেন, নিজেস্ব প্রতিবেদক / ৮৫ বার
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

কালীগঞ্জে যাত্রীবাহী দুইটি বাস মুখোমুখি সংঘর্ষে এক মহিলা এনজিও কর্মী নিহত হয়েছে এবং ৩০ জন যাত্রী আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।

টঙ্গী-কালীগঞ্জ সড়কে কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের পিপুলিয়া নামকস্থানে শনিবার সকালে এমন মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে। আহতরা এলাকার বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে যায় বলে জানা যায়। নিহত এনজিও কর্মীর নাম দিনা নাসরিন। সে বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া গ্রামের কোরবানী আলীর স্ত্রী। সে সাভার আশুলিয়া থানার জিরাব এলাকায় পল্লী মঙ্গল এনজিও হেড অফিসে কর্মরত ছিল।

জানা যায়, প্রতিদিন দিনা নাসরিন বাড়ি থেকে তার কর্মস্থল সাভার জিরাব বাসে আসা-যাওয়া করতো। প্রতিদিনের ন্যায় শনিবার সকালে সে সাভার যাওয়ার উদ্দেশ্যে ঘোড়াশাল ফেরিঘাট হতে বাদশা পরিবহনে উঠেন।

কালীগঞ্জ উপজেলার নাগরী ইউনিয়নের পিপুলিয়া এলাকার রেলক্রসিং পাড় হয়ে বাদশা পরিবহন যাওয়ার পথে ওই স্থানে টঙ্গী থেকে ছেড়ে আসা আরেকটি যাত্রীবাহী বাস বাদশা ক্ল্যাসিক পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুইটি দুই পাশের খাদে পড়ে যায়। দক্ষিণ পাশে খাদে পড়া থাকা বাদশা পরিবহন থেকে মুমূর্ষু অবস্থায় দিনা নাসরিন নামে এক এনজিওকর্মীকে উদ্ধার করে স্থানীয় লোকজন । পরে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তানভীর আহমেদ তাকে মৃত বলে ঘোষণা করেন।

দূর্ঘটনার পর কালীগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিটি ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে সহযোগিতা করে। দক্ষিণ পাশে খাদে গভীর পানিতে পড়ে থাকা বাদশা পরিবহনের ভেতর আর কোনো যাত্রী রয়েছে কিনা তার নিশ্চিত করার জন্য টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে আসেন। তারা বাসটি খাদ থেকে তুলে নিশ্চিত হয়েছেন যে পানিতে আর কোনো যাত্রীর সন্ধান পাওয়া যায়নি বলে ফায়ার সার্ভিসের সংশ্লিষ্ট কর্মকর্তা অবহিত করেন।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান, দুইটি বাসের সংঘর্ষে বাস দুটি দুই পাশের খাদে পড়ে যায়। এতে দিনা নাসরিন নামে এক এনজিও কর্মী নিহত হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ