শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:১৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নরসিংদীতে নতুন ১৮ জনসহ মোট আক্রান্ত ১৫৪৮, মৃত্যু ৩৮
বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক / ৫৪ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

নরসিংদী জেলায় বেড়েই চলেছে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। নতুন করে এ জেলায় গত ২৪ ঘন্টায় আরও ১৮ জন করোনায় আক্রান্ত ও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত ১ হাজার ৫৪৮ জন। এদের মধ্যে সদর উপজেলায় ৯৫৮ জন, শিবপুর উপজেলায় ১৪৫ জন, পলাশ উপজেলায় ১২৮ জন, মনোহরদী উপজেলায় ৯৬ জন, বেলাব উপজেলায় ৯৯ জন ও রায়পুরা উপজেলায় ১২২ জন।

এ পর্যন্ত এ জেলায় মৃত্যু হয়েছে ৩৮ জন। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২৩ জন, পলাশ উপজেলায় ২ জন, বেলাব উপজেলায় ৬ জন, রায়পুরা উপজেলায় ৪ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ১ জন।

এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৭ হাজার ৭৩৩ টি আর ফলাফল পাওয়া যায় ৭ হাজার ৭০৬টি। আইসোলেশন মুক্ত ১ হাজার ২৬৯ জন, হাসপাতালে আইসোলেশনে আছে ১৩ জন ও হোম আইসোলেশনে আছে ২২৮ জন। আজ শনিবার (১১ জুলাই) সকালে এ তথ্য জানান, নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।

নতুন ১৮ জন করোনা আক্রান্ত রোগীদের নমুনা সংগ্রহ ও ফলাফল : ৯ জুলাই আইপিএইচ এ পাঠানো ৭৫ টি নমুনার ফলাফল পাওয়া যায়। এতে ১২ টি পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে নরসিংদী সদর উপজেলার ৫ জন, পলাশ উপজেলার ১জন, বেলাব উপজেলার ৩ জন ও শিবপুর উপজেলার ২ জন ও রায়পুরা উপজেলার ১ জন।

৯ জুলাই আইসিডিডি আরবিতে পাঠানো ১৩টি নমুনার মধ্যে ৬টি পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে সদর উপজেলার ৩ জন, রায়পুরা উপজেলার ১ জন, বেলাব উপজেলার ১ জন ও মনোহরদী উপজেলার ১ জন। এদিকে নতুন করে বেলাব উপজেলার পোড়াদিয়ার জয়নাল আবেদিন (৬৪) করোনায় আক্রান্ত ১০ জুলাই শুক্রবার সকাল ৭টায় মৃত্যুবরণ করেন

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ