শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১০:৪৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

দণ্ডপ্রাপ্ত ভুয়া সাংবাদিকে ভালুকা থেকে গ্রেফতার করেছে পুলিশ
মোঃ একদিল হোসেন বার্তা সম্পাদক , সন্ধান বাংলা টিভি। / ১৩৭ বার
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

টাঙ্গাইলের ভূঞাপুরে চেক জালিয়াতির মামলায় সাংবাদিক পরিচয়ধারী শরিফ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি উপজেলার ভারই গ্রামের আব্দুস সামাদের ছেলে। আটক শরিফকে শনিবার দুপুরে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এর আগে শুক্রবার ময়মনসিংহের ভালুকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।
জানা যায়, কখনও আনসার সদস্য, কখনও সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন লোকজনের কাছ থেকে চাকরি দেয়ার কথা বলে টাকা হাতিয়ে নিত পুলিশের হাতে গ্রেফতার হওয়া শরিফ হোসেন। দুই বছর আগে চাকরি দেয়ার কথা বলে ভূঞাপুর পৌর এলাকার ফসলান্দি গ্রামের জয়নাল ড্রাইভারের স্ত্রী হাসিনা খাতুনের কাছ থেকে তার মেয়েকে আনসারে চাকরি ও ২৫জন আনসার সদস্যের রেশন কার্ডের মালামাল কিনে দেয়ার কথা বলে ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়ে আত্মগোপন করে শরিফ। পরে ভুক্তভোগী হাসিনা খাতুন ২০১৮ সালের ২৫ সেপ্টেম্বর প্রতারক শরিফ হোসেন আসামি করে টাঙ্গাইল কোর্টে প্রতারণার মামলা দায়ের করেন। পরে আদালত সেই মামলায় শরিফের অনুপস্থিতিতে এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।প্রতারণার শিকার হাসিনা খাতুন জানান, মেয়েকে চাকরি ও রেশন কার্ডের মালামাল কিনে দেয়ার কথা বলে বিভিন্ন সময় কৌশলে ৩০ লাখ টাকা নেয় শরিফ। এতে শরিফের কাছ থেকে একটা চেক রাখা হয় জামানত হিসেবে। পরে চাকরি ও রেশন কার্ডের মালামাল পায়নি। এরপর তাকে আর পাওয়া যায়নি। এলাকা থেকে তিনি পালিয়ে যান। পরে ২০১৮ সালে কোর্টে চেক জালিয়াতি মামলা দায়ের করেন। তাতেও তিনি আদালতে হাজির হয়নি। পরে আদালত শরিফের অনুপস্থিতিতে তাকে ১ বছরের সশ্রম কারাদণ্ড দেয়।
ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম জানান, গ্রেফতার শরিফের নামে একাধিক মামলায় ওয়ারেন্ট ছিল। তথ্যপ্রযুক্তির সহায়তায় শরিফ হোসেনকে ময়মনসিংহের ভালুকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ভালুকাতে সে এস টিভির সাংবাদিক ও ভালুকার একটি প্রেসক্লাবের প্রচার সম্পাদক হিসেবে পরিচয় দিয়েছে। কিন্তু সেখানেও প্রতারণার আশ্রয় নেন তিনি। শুক্রবার ভালুকা থানা পুলিশের সহযোগিতায় তাকে আটক করে শনিবার দুপুরে টাঙ্গাইল কারাগারে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ