বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৮:৫৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোর মুণ্ডুমালা দেবরের শাবলের আঘাতে গুরুতর জখম হয়েছেন ভাবি,,,
বেনজির আহমেদ (তানোর) রাজশাহী । / ৩৪৩ বার
আপডেট : বুধবার, ২০ জানুয়ারী ২০২১

রাজশাহী তানোর উপজেলার মুন্ডুমালা উত্তর পাড়া গ্রামে দেবরের শাবলের আঘাতে ভাবি গুরুতর ভাবে জখম হয়েছে। এ বিষয়ে জখম কৃত ব্যক্তি মনোয়ারা বেগমের (৩৩) স্বামী জিয়াউর রহমান (৪৫) বাদী হয়ে তানোর থানায় অভিযোগ দায়ের করেন।

ভুক্ত ভোগী ও তানোর থানায় অভিযোগের সূত্রে জানা গেছে গত ৯/৭/২০ইং তারিখে সকাল ১০:৩০ মিনিটে বৈদ্যুতিক মিটার বিষয় কে কেন্দ্র করে ১। মোঃ কামাল হোসেন (৩৫), পিতা মৃত গোলাম মুস্তফা, ২। মোসাঃ রেহানা বিবি (৩২), স্বামী-মোঃ কামাল হোসেন, ৩। মোসাঃ শিল্পী বেগম, স্বামী – মোঃ মুনসুর রহমান সকলের গ্রাম মুন্ডুমালা উত্তর পাড়া, থানা- তানোর, জেলা – রাজশাহী মনোয়ারা বেগম কে কামাল হোসেন সহ তার স্ত্রী রেহানা বিবি ও প্রতিবেশি শিল্পী বেগম অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকলে মনোয়ারা গালিগালাজ করতে নিষেধ করলে এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হতে থাকলে মোঃ কামাল হোসেনের হাতে থাকা লোহার শাবল দিয়ে হত্যার উদ্দেশ্য মনোয়ারার বিভিন্ন অঙ্গে জোরালো আঘাত করায় সে মাটিতে পড়ে যায়, মাটিতে পড়ে গেলে শাবল দিয়ে বুক বরাবর আবারও আঘাত করে। আতর্কিত আঘাতে মনোয়ারার ডান হাতের কব্জির হাড় একই হাতের কনুয়ের নিচে ও ডান পায়ের গোড়ালির হাড় ফেটে রক্তাক্ত জখম প্রাপ্ত হয়। এমতো অবস্থায় মনোয়ারা বেগমের ছেলে বিষয় টি জানতে পেরে সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে এসে তার মায়ের আশংকা জনক অবস্থা দেখে তাকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমানে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ রাকিবুল হাসানের কাছে জানতে চাইলে তিনি বলেন এবিষয়ে আমি অভিযোগ পেয়েছি সুষ্ঠ তদন্ত করে দোষীদের বিচারের আওতায় আনা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ