শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:১৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

মানিকগঞ্জের দৌলতপুরে স্বাস্থ্য কর্মকর্তা সহ করোনা আক্রান্ত ৩
বিশেষ প্রতিনিধি / ৭৯ বার
আপডেট : শনিবার, ৩১ অক্টোবর ২০২০

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য প: প: কর্মকর্তা ডা: নাছরিন আক্তার লিনা, গাড়ী চালক রেজাউল করিম ও এলজিডির কমিউনিটি অরগানাইজার অফিসার ওবায়দুর রহমান করোনায় আক্রান্ত হয়েছেন।

আক্রান্তদের হোমকোয়ারেন্টিনে ও রাখা হয়েছে। এনিয়ে দৌলতপুর উপজেলায় মোট ৯ জন আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

জানাগেছে, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: নাছরিন আক্তার লিনা (৩৬) প্রতি সপ্তাহে ও মধ্যেই ঢাকা তার নিজ বাসা থেকে অফিস করতেন । তিনি অসুস্থ্য হয়ে গত ৪ তারিখ উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে দৌলতপুর উপজেলায় নমুনা দিলে আজ ৬ জুন শনিবার তার করোনা পজেটিভ হয়। তিনি ঢাকার নিজ বাসায় আইসোলেশনে আছেন।

অন্যদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যামবুলেন্স ড্রাইভার মো.রেজাউল করিম ঠান্ডা জ্বরে অসুস্থ্য হয়ে গত ৪ জুন দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেওয়ায় শনিবার করোনা পজেটিভ ধরা পরে।
অপরদিকে উপজেলা এল জিডি অফিসের কমিউনিটি অরগানেইজার অফিসার ওবায়দুর রহমান (৫১) তার বাড়ী ধামরাই উপজেলায় সে উপজেলা কোয়ার্টারে থাকতেন।তিনি গত কয়েক দিন যাবত অসুস্থ্য হওয়ায় গত ৪ জুন নমুনা প্রদান করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দৌলতপুরে পরবর্তীতে আজ শনিবার তার করোনা পজেটিভ আসে।

এ সকল বিষয় নিশ্চিত করেছেন পরিবার পরিকল্পনা পরিদর্শক মো.বকুল হোসেন। তিনি আরো জানান এপযর্ন্ত দৌলতপুর উপজেলায় মোট আক্রান্ত হয়েছেন ৯ জন এর ৪ জন এলাকা থেকে অন্য ৫ জন প্রত্যেকেই ঢাকা থেকে অসুস্থ্য হয়ে বাড়ি আসার পর করোনা পজেটিভ ধরা পড়েছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা মোস্তারী জানান, গত ৪ জুন উপজেলা স্বাস্থ্য প: প: কর্মকর্তা আমার অফিসে এসেছিলো তাই আমারও নমুনা দিতে হবে।উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও ড্রাইভার রেজাউলের বাসা লকডাউন করা হয়েছে এবং এলজিডি অফিস জিবানু মুক্ত করার জন্য বলা হয়েছে। স্বাস্থ্য কর্মীদের বলা হয়েছে যারা আক্রান্ত রোগীর সংস্পরর্শে এসেছে তাদের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানোর জন্য বলা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ