শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১১:৪৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

প্রাণ ফ্যাক্টরীর স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে পলাশ থানার ওসির পরিদর্শন
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ৫২ বার
আপডেট : শনিবার, ২৪ অক্টোবর ২০২০

নরসিংদীতে করোনাভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা যখন বেড়েই চলেছে, ঠিক এমন পরিস্থিতিতে অর্থনীতির চাকা সচল রাখতে চালু রয়েছে মিল-ফ্যাক্টরী। নরসিংদীর জেলার শিল্প সমৃদ্ধ একটি উপজেলা পলাশ। এখানেও তার ব্যতিক্রম নয়। এই উপজেলার মিল-ফ্যাক্টরী গুলোতে হাজার হাজার শ্রমিক-কর্মচারী কাজ করে যাচ্ছে। মহামারি করোনাভাইরাস থেকে রেহাই পায়নি এখানাকার শ্রমিক-কর্মচারীরাও।

এই পরিস্থিতির মধ্যেই স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে নরসিংদী পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন কয়েক দফা এসব মিল- ফ্যাক্টরীতে পরিদর্শন ও অভিযান চালিয়েছেন। আজ বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে পলাশের প্রাণ-আরএফএল কোম্পানিতে সঙ্গীয় ফোর্স নিয়ে পরিদর্শন করেছেন তিনি। এসময় উপস্থিত ছিলেন প্রাণ আরএফএল ফ্যাক্টরী লিমিটেডের জিএম মোস্তাক আহম্মেদ ও ম্যানেজার এডমিন কামাল হোসেন।

ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন জানান, করোনাভাইরাসে এ পর্যন্ত প্রাণ কোম্পানির বেশ কয়েকজন আক্রান্ত হয়েছে। তাই সরকারি নির্দেশনা অনুযায়ী অর্থনীতির চাকা সচল রাখতে এসব মিল ফ্যাক্টরী চালু রয়েছে। তাই এখানকার অফিসার, শ্রমিক ও কর্মচারীরা যেন স্বাস্থ্যবিধি মেনে চলে এ জন্য আজ এখানে পরিদর্শন করা হয়েছে। তিনি আরও জানান, পুলিশের পূর্বের ন্যায় জরুরি সেবা, ও সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে। করোনাভাইরাস পরিস্থিতি প্রতিরোধের লক্ষ্যে পলাশ থানা পুলিশের এ ধরণের কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ