শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৫০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

গোদাগাড়ীতে বিধবা,বয়স্ক ও প্রতিবন্ধীদের ভাতার কার্ড বিতরণে এমপি ফারুক চৌধুরী
সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধি / ৭২ বার
আপডেট : শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০

শেখ হাসিনার দু নয়ন সারা বাংলার উন্নয়ন।সরকারের উন্নয়নের অংশ হিসেবে গোদাগাড়ী উপজেলার অসহায় বিধবা,বয়স্ক ,প্রান্তিক জনগোষ্ঠী (নাপিত,কামার,কুমার) প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড,চেক ও শিক্ষাপ্রতিষ্ঠানে বেঞ্চ,চেয়ার প্রদান করা হয়।

আজ ৯,৭,২০২০ইং বৃহস্পতিবার গোদাগাড়ী তানোরের উন্নয়নের রুপকার সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী ১- সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী গোদাগাড়ী উপজেলায় সমাজসেবা অধিদপ্তর থেকে প্রাপ্ত বরাদ্দ বয়স্ক ভাতা ৮৬২ জনকে ৫১,৭২,০০০ টাকা, বিধবা ও স্বামী পরিত্যক্ত দুঃস্থ ৭৪৬ জন মহিলা কে ৪৪,৭৬,০০০ টাকা, অসচ্ছল প্রতিবন্ধী ২৮৭৬ জনকে ২,৫৮,৮৪,০০০ টাকা, প্রান্তিক জনগোষ্ঠী (নাপিত,কামার,কুমার) ২৮০ জনকে ৫০,৪০,০০০ টাকা ও ক্ষুদ্র নৃগোষ্ঠী মাঝে ৫৫ জনকে ২,৭৫,০০০ টাকা করে মোট ৪,০৮,৪৭,০০০(চার কোটি আট লক্ষ সাতচল্লিশ হাজার টাকা) এবং গোদাগাড়ী প্রকল্প বাস্তবায়ন অফিসের বরাদ্দ থেকে ১০ টি শিক্ষা প্রতিষ্ঠান কে ১০ জোড়া বেঞ্চ ও ২ টি করে চেয়ার উপহার দেওয়ার হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন: সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক শিল্প প্রতিমন্ত্রী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন :গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আলমগীর হোসেন।
আয়োজনে: উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তর গোদাগাড়ী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগ যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর আলম।
গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল রশিদ,
গোদাগাড়ী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া আক্তার মিলি,
গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সভাপতি ওয়াজ উদ্দিন বিশ্বাস, কাঁকন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মজিদ মাস্টার,গোদাগাড়ী উপজেলা ভূমি কর্মকর্তা(এসিল্যান্ড) একরামুল হক, উপজেলা সমাজসেবা অফিসার রাশেদুজ্জামান, উপজেলা আ:মীলীগ যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাওসার মাসুম প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ