শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

আজ ঘোড়াশাল পৌরমেয়র শরীফুল হকের শুভ জম্মদিন
বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক : / ৫৩ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার সফল মেয়র ও দক্ষ রাজনৈতিক সংগঠক আলহাজ্ব শরীফুল হক এর শুভ জম্মদিন। ‘সুখ-,দুখ, হাসি-কান্না, জীবনের ভালোলাগা আর পৌরবাসীর নিরন্তন ভালোবাসা দিয়ে আজ পদার্পণ করলেন আরেকটি নতুন বছরে ‘ শুভ জম্মদিন’। প্রতিটি দিন কাটুক ফুলের শুভাষে, প্রিয়জনদের ভালোবাসা ও পৌর নাগরিকদের কল্যানে। প্রতিষ্ঠিত হোক কর্মময় ও রাজনৈতিক জীবন।

পলাশ উপজেলার একজন দক্ষ রাজনৈতিক সংগঠক ও পৌরবাসীর সেবক হিসেবে অন্যায় অনিয়মের বিরুদ্ধে সাহসি পথ চলা অব্যাহত থাকবে। তিনি আছেন এবং ভবিষ্যতেও থাকবেন শ্রদ্ধা ও ভালোবাসা নিয়ে। মানুষের ভালোবাসা, সম্মান আর শ্রদ্বাবোধই তার এ চলার পথ আরও প্রসারিত হবে।

এদিকে তাঁর জম্মদিন উপলক্ষে আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি, উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ভাইস চেয়ারম্যান কারীউল্লাহ সরকার, সেলিনা আক্তার, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবির মৃধা, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক এস.এম শফিসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী, পলাশ উপজেলা প্রেসক্লাব, শিক্ষক সমাজ, সমাজসেবক এবং বন্ধুমহলসহ সর্বস্থরের মানুষ আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

রাতে জম্মদিন উপলক্ষে ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সীমিত পরিসরে সামাজিক দূরত্ব বজায় কেক কাটা ও দলীয় নেতাকর্মীসহ নাগরিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এসময় উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ ও ঘোড়াশাল পৌরসভার কাউন্সিলরবৃন্দ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক জানান, আজ আমার জম্মদিন উপলক্ষে যারা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তাদের ও পৌর নাগরিকসহ সবাইকে ধন্যবাদ জানাই। সবার দোয়া ও ভালোবাসা নিয়েই সামনে এগিয়ে যেতে চাই। সকল বাঁধা বিপত্তি ওপেক্ষা করে পৌর নাগরিকদের একজন সেবক হিসেবে তাদের পাশে সবসময় থাকতে চাই।

এদিকে পলাশ উপজেলায় ৬ এপ্রিল থেকে বৈশ্বিক মহামারি করোনাভাইরাস হানা দেওয়ার পর থেকে নিজের জীবনের মায়াকে তুচ্ছ করে খাদ্য সামগ্রী নিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত প্রায় ১৩ হাজার পৌর নাগরিকদের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন। ব্যক্তিগত উদ্যোগেও দিয়েছেন সহায়তা। একজন করোনাযোদ্ধা ও মানবিক মেয়র হিসেবে মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি।

জানা যায়, পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক পলাশ উপজেলাধীন পাইকসা মহল্লার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জনক। স্ত্রী সন্তান নিয়ে পারিবারিকভাবে একজন সুখী মানুষ।

রাজনৈতিক জীবনে তাঁর চাচা পলাশ উপজেলা আ.লীগের প্রতিষ্ঠাতা হাসানুল হকের পদাঙ্ক অনুসরণে করে আজ তিনি একজন দক্ষ রাজনৈতিক সংগঠক হিসেবে নিজেকে দাঁড় করিয়েছেন। বর্তমানে ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার দুইবারের সফল মেয়র। অক্লান্ত পরিশ্রম করে পৌর নাগরিকদের সেবা ও সরকারের উন্নয়ন যাত্রাকে এগিয়ে যাচ্ছেন তিনি।

পৌরসভাকে টেকসই অর্থনীতির উপর দাঁড় করাতে ইতিমধ্যে বিশ্বের বেশ কয়েটি দেশে সরকারিভাবে ভ্রমণ করেছেন। সেখানে আরো বেশি দক্ষতা অর্জনের জন্য সভা ও সেমিমারে অংশগ্রহণ করেছেন। যার সুফল বর্তমানে পৌর নাগরিকরা পাচ্ছেন বলে জানা যায়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ