সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৫৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

ফরিদপুর চিনিকলে নবাগত এম.ডি’র যোগদান
সুজল খাঁন ফরিদপুর মধুখালী প্রতিনিধিঃ / ৯৪ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

মধুখালীতে অবস্থিত ফরিদপুর চিনিকলে নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে যোগদান করেছেন কৃষিবিদ মো. গোলাম কবির। বুধবার (৮ জুলাই) দুপুর ১২ টায় তিনি যোগদান করে দায়িত্ব বুঝে নেন এবং একই সাথে বিদায়ী ব্যবস্থাপনা পরিচালক মো.আব্দুল বারি দায়িত্ব বুঝে দিয়ে চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সদর দপ্তরে যোগদান করবেন বলে জানানো হয়।

দায়িত্ব গ্রহণ ও প্রদানের সময় উপস্থিত ছিলেন চিনিকলের মহাব্যবস্থপক (প্রশাসন) মো. মিজানুর রহমান, চিনিকল শ্রমজীবী ইউনিয়নের সভাপতি শাহ মো. হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক কাজল বসু, মহাব্যবস্থাপক (অর্থ) মো. সামসুল হক, মহাব্যবস্থাপক (কৃষি) রফিকুল ইসলাম, মহাব্যবস্থাপক (কারখানা) আলমগীর হোসেন, ব্যবস্থাপক (হিসাব) আব্দুল গফুর মিঞা, শ্রমজীবী ইউনিয়নের সহ সভাপতি মনিরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক আব্দুল বারিক, অর্থ সম্পাদক মনিরুজ্জামান মিন্টু, সহ ব্যবস্থাপক (হিসাব) আব্দুর রব, সাইরুল ইসলাম, সাবেক শ্রমিক নেতা মো. শাহিন মিয়াসহ চিনিকলের কর্মকর্তা, কর্মচারী ও নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, মোবারকগঞ্জ সুগার মিলের মহাব্যবস্থাপক (কৃষি) হতে পদোন্নতি পেয়ে ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কৃষিবিদ মো. গোলাম কবির ফরিদপুর চিনিকলে যোগদান করলেন

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ