বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৯:৫৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

দৌলতপুরে আম গাছের সাথে গলায় ফাঁস নিয়ে যুবকের আত্মহত্যা
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ৩১ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার চকমিরপুর গ্রামে শ্বশুর বাড়ি পাশের একটি আম গাছে মো. হৃদয় হোসেন (৩৫) নামের এক যুবক গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করেছে।

ঘটনায় পুলিশ মৃত হৃদয় হোসেনের পেকেট থেকে একটি লিখিত চিরকুট (চিঠি) উদ্ধার করেছেন।

এবিষয়ে মৃত হৃদয় হোসেনের স্ত্রী সুর্বনা আক্তার (২৫) জানান, বিয়ের পড়ে স্বামি কে নিয়ে দৌলতপুরে তিন মাস ভাড়া বাড়ীতে ছিলাম। পড়ে স্বামি আমাকে ফেলে কৌশলে ঢাকায় চলে যায়। তার পর থেকে প্রায় এক বছর ধরে সে আমাদের বাড়ীতে আসেনি। সোম-মঙ্গলবার সে আমাদের বাড়ীতে আসেনি বা আসার ব্যাপারে কোন ফোনও করেনি। মঙ্গলবার সকালে জানতে পাড়ি সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

এলাকাবাসী সৃত্রে জানা গেছে, দুই বছর আগে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বলরামপুর গ্রামের মৃত্যু মঞ্জু শেখের ছেলে মো. হৃদয় হোসেনের সাথে মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার চকমিপুর গ্রামের বাউল শিল্পী ছালাম সরকারের মেয়ে সুর্বনা আক্তার এর সাথে বিয়ে সম্পন্ন হয়। হৃদয় হোসেনের আগের ঘরে আরও দুই স্ত্রী ও সন্তান রয়েছে।
গ্রামবাসী মঙ্গলবার ভোরে আম গাছে হৃদয় হোসেনের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে শ্বশুর বাড়ির লোকজনকে খবর দেয়। খবর পেয়ে বাড়ির লোকজন দৌলতপুর থানা পুলিশ কে খবর দিলে পুলিশ এসে ঝুলন্ত লাশ উদ্ধার করে।

দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রেজাউল করিম জানান, ঘটনাস্থল থেকে ফাঁসি নেওয়া মৃত হৃদয় হোসেনের লাশ উদ্ধার করা হয়। তার পেকেট থেকে একটি লিখিত চিরকুট (চিঠি) পাওয়া গেছে। চিঠিতে সে তার মৃত্যর কারন লিখে গেছেন। ময়না তদন্তের জন‍্য লাশ মানিকগঞ্জ র্মগে প্রেরন করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ