রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:১২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

করোনায় আক্রান্ত তিন শতাধিক ব্যক্তি পেয়েছেন মেয়র লিটনের উপহার
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ১১৪ বার
আপডেট : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১

রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় করোনাভাইরাসে আক্রান্তদের সহায়তায় তাদের বাড়ি বাড়ি মেয়র খায়রুজ্জামান লিটনের উপহার হিসেবে খাদ্য সামগ্রীর এই প্যাকেজ পৌছে যাচ্ছে।

রবিবার (৫ জুলাই) পর্যন্ত তিন শতাধিক করোনায় আক্রান্ত ব্যক্তি মেয়রের এই উপহার পেয়েছেন। ৩০টি ওয়ার্ড কাউন্সিলরের মাধ্যমে এসব খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হচ্ছে। পর্যায়ক্রমে করোনায় আক্রান্ত বাকিদের বাড়িতে পৌছে দেওয়া হবে।

প্রতিটি ব্যক্তি পাচ্ছেন ৩০ কেজির এক বস্তা চাল, ৫ কেজি আটা, ২ কেজি ডাল, ৫ কেজি আলু, ২ কেজি চিনি, ২ কেজি পেঁয়াজ, ৩ লিটার তেল, ১ কেজি লবন, ৫০০গ্রাম সুজি, ৫০০গ্রাম আদা, ৫০০গ্রাম রসুন, ২০০গ্রাম চা, ৫০ গ্রাম লং ও ২টি সাবান।

এ ব্যাপারে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, করোনায় আক্রান্তদের বাড়ি লকডাউন করা হয়েছে। লকডাউনে থাকা পরিবারগুলোর যাতে কোন সমস্য না হয়, সেজন্য প্রতি পরিবারকে অন্তত ১৫ দিনের খাবার দেওয়া হচ্ছে। কাউন্সিলররা প্রত্যেকে নিজ নিজ এলাকায় করোনায় আক্রান্ত ব্যক্তি ও তাদের পরিবারের নিয়মিত খোঁজখবর নিচ্ছেন। এছাড়া করোনায় ক্ষতিগ্রস্থ কর্মহীন, অসহায়, গরীব মানুষকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং ব্যক্তিগত উদ্যোগে অব্যাহতভাবে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ