বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:২২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

মানিকগঞ্জের হরিরামপুরে শিশু ধর্ষণ, ধর্ষণকারী গ্রেফতার
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ৭১ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

মানিকগঞ্জের হরিরামপুরে ৯ বছরের শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক আওলাদ হোসেন (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে হরিরামপুর থানা পুলিশ।

অভিযুক্ত ধর্ষণকারী উপজেলার চালা ইউনিয়নের চালা গ্রামের মৃত করিম মোল্লা ছেলে। এ ব্যাপারে গত ১ জুলাই ধর্ষিতার মা বিউটি আক্তার বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী /২০০৩) এর ৯(১) ধারায় হরিরামপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, বিউটি আক্তারের স্বামী ঢাকায় প্রেসে চাকরী করে এবং তিনি নিজে মুন্নু গার্মেন্টস এ সেলাই মেশিনের অপারেটর হিসেবে চাকরী করে। তাদের ১ ছেলে ১ মেয়ে। মেয়ে তৃষা সুলতানা ইভা (০৯) চালা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেনীতে পড়ে এবং ছেলে আরাফাত মোল্লা (০৪) । চাকরীর সুবাদে তাকে প্রত্যকদিন ভোর ০৬.৩০ টার মুন্নু গার্মেন্টস এ যেতে হয়। তিনি মেয়ে ও ছেলেকে বৃদ্ধ শ্বাশুড়ির কাছে রেখে যান। গত ২৩ জুন সকাল অনুমান সকাল ৮ থেকে ১১টার মধ্যে যেকোন সময় মেয়েকে বাড়িতে একা থাকার সুযোগে পাশের বাড়ীর আওলাদ হোসেন ওই মেয়েকে চানাচুর খাওয়ানোর লোভ দেখিয়ে তার শোয়ার ঘরে ডেকে নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক র্ধষন করে । এই ঘটনা কাউকে জানালে ওই মেয়েকে মেরে ফেলবে বলেও ভয়ভীতি দেখিয়ে ঘর হতে বের করে দেয়। পরবর্তীতে ধর্ষিত মেয়ে অসুস্থ হয়ে পরলে মায়ের কাছে ঘটনাটি বিস্তারিত খুলে বললে ধর্ষিতার পরিবার বিষয়টি জানতে পারে এবং থানায় মামলা দায়ের করেন। এ

ব্যাপারে হরিরামপুর থানার অফিসার্স ইনচার্জ মুঈদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, মামলা হয়েছে এবং আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ