সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:২১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমপি এনামুল হকের অর্থ প্রদান
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ২৫ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

কয়েক মাস অতিবাহিত হলেও থেমে নেই সারা বিশ্বে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা। প্রশাসনের পক্ষ থেকে জনসাধারণকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হতেও নিষেধ করা হচ্ছে। করোনা মোকাবেলায় সকল দিক দিয়ে বাংলাদেশ প্রস্তুত না হলেও সব ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। সরকারের পাশাপাশি ব্যক্তি উদ্যোগেও এগিয়ে এসেছেন অনেকেই।

বৃহস্পতিবার রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে করোনা ভাইরাসের আক্রান্ত রোগী যেন বিনা চিকিৎসায় মৃত্যুবরণ না করেন সে জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের মাঝে এক লাখ টাকা আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

করোনা রোগী শনাক্ত হলেও যেন চিকিৎসা পায় সে লক্ষ্যে আগেই সকল প্রকার উপকরণাদী যেমন গাউন. গোগল্স গ্লাস, মাস্ক, ক্যাপ, হ্যান্ড গ্লাভস, বুট এবং বুট কভার (পিপিই) ইত্যাদি ক্রয় করতে এই অর্থ প্রদান করা হয়েছে।

বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানীর হাতে নগদ এক লাখ টাকা প্রদান করা হয়েছে। এসময় এমপি এনামুল হকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন, ভবানীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র আব্দুল মালেক মন্ডল, প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।

এছাড়াও এর পূর্বে এমপি এনামুল হকের পক্ষ থেকে দুই ধাপে নগদ অর্থ এবং স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ