শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইলে ১১ জুয়ারী গ্রেফতার
ছাদেকুর রহমান রতন, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ / ৩০২ বার
আপডেট : শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

কিশোরগঞ্জের তাড়াইলে ১১ জন জুয়ারীকে জুয়া খেলা অবস্থায় গ্রেফতার করেছে তাড়াইল থানার পুলিশ।

তাড়াইল থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত জুয়ারীরা উপজেলার রাউতি ইউনিয়ন ও জাওয়ার ইউনিয়নের স্হায়ী বাসিন্দা। বুধবার রাত ১২ টা ৩০ মিনিট এবং ২ টা ৩০ মিনিটে তাড়াইল থানার এসআই রাজীব আহমেদ (পিপিএম) এর নেতৃত্বে এএসআই কামাল আহমেদ, কনস্টেবল নিজাম উদ্দিন, সালেহ আহমেদ, ও রোকন উদ্দিনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ১১ জন জুয়ারীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
উপজেলার জাওয়ার ইউনিয়নের বোরগাঁও গ্রামের মৃত ওয়াজিবের ছেলে কাঞ্চন মিয়া (৩০), মৃত শুক্কুর আলীর ছেলে স্বপন মিয়া(২৫), মৃত আবদুর রহমানের ছেলে শফিকুল ইসলাম (২৩), মৃত মাতাব উদ্দিনের ছেলে খাইরুল (২২),
মৃত মহিজ উদ্দিনের ছেলে নুর রহমান (৩৫) এবং রাউতি ইউনিয়নের ভাওয়াল গ্রামের মৃত কুতুব উদ্দিন ফকিরের ছেলে রোকন মিয়া (৪২), গিয়াস উদ্দিনের ছেলে মামুন মিয়া (২৮), মৃত আবদুল হাই এর ছেলে মমিন (৩০), বজলু মিয়ার ছেলে শরীফ (২৫), মৃত তাহের উদ্দিনের ছেলে মাহমুদুল হক (৩০) এবং নিজাম উদ্দিনের ছেলে খোকন মিয়া(২৬)।
আরো জানা যায়, প্রকাশ্য জুয়া আইনের ১৮৬৭ সনের ৪ ধারা ও ৩৬/২০২০ নং মামলায় বৃহস্পতিবার দুপুর ১২ টায় তাড়াইল থানায় মামলা দায়ের করে তাদের কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে।
তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, গ্রেফতারকৃত জুয়াড়ীদের প্রকাশ্য জুয়া আইনে মামলা দায়ের করে ২ জুলাই বৃহস্পতিবার কিশোরগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ