শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৫:০১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

৫নং পাথরাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের ভালোবাসায় নৌকার মাঝি হতে চান মেহেদী হাসান ইস্পাহানী।
প্রদীপ সরকার টাংগাইল দেলদুয়ার / ৫৬০ বার
আপডেট : শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১

টাংগাইল জেলার দেলদুয়ার উপজেলার ৫নং পাথরাইল ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান মেহেদী হাসান ইস্পাহানী। ইতিমধ্যে তিনি বিভিন্ন রকম সামাজিক, রাজনৈতিক কর্মকাণ্ড এবং বিভিন্ন দিবসকে কেন্দ্র করে সরব রয়েছেন নির্বাচনী মাঠে। উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ করছেন তিনি।

মেহেদী হাসান ইস্পাহানী বলেন আমাদের হাজী পরিবার ৫০ বছর ধরে পাথরাইল ইউনিয়নের মানুষের সেবা করে আসছেন। ঐতিহ্যবাহী হাজী পরিবার সেই ৭১ সাল থেকেই মানুষের সেবা করেছেন।
আমার নানা হাজী সাহেব এলাকার একজন দক্ষ আওয়ামী সংগঠক ছিলেন। তিনি এই এলাকার জাতীয় নির্বাচনে তার যোগ্য নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীদের মাতিয়ে রাখতেন। বিশেষ দায়িত্ব
পালন করতেন সংশ্লিষ্ট ভোটকেন্দ্রের নির্বাচন, সুখে-দুঃখে তিনি এলাকার মানুষের পাশে থাকতেন। আমি পরিবারের ঐতিহ্য ধরে রাখতে ৫নং পাথরাইল ইউনিয়নের মানুষের জন্য কাজ করে আসছি। তার মাধ্যমে এলাকার উন্নয়নে ভূমিকা রাখছি সাধারণ মানুষের সেবা করে যাচ্ছি।তিনি বলেন আমি বিগত ২৪ বছর আগে দেলদুয়ার থানা ছাত্রলীগ-আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের সুখে-দুঃখে দলীয় সিদ্ধান্ত মোতাবেক কর্মী হয়ে কাজ করে আসছি।আমি সরকারী এম এম আলী কলেজে ছাত্র লীগ আওয়ামী লীগ রাজনীতিতে সম্পৃক্ত ছিলাম । মেহেদী হাসান ইস্পাহানী আরো বলেন ‘বঙ্গবন্ধুর আদর্শে উদ্বুদ্ধ হয়ে জ্ঞান হওয়ার পর থেকে আওয়ামী পরিবারের সাথে যুক্ত। সেই থেকে রাজনীতিতে পথচলা। দলের ও জনগণের চাহিদা অনুয়ায়ী আগামী ইউপি নির্বাচনে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।’ তিনি বলেন দল আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিলে বিপুল ভোটে নির্বাচিত হব। নির্বাচিত হলে ৫র্ন পাথরাইল ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব। পাশাপাশি মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে যুব সমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব। পাথরাইল ইউনিয়নের বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রীদের বৃত্তি প্রদান, শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতের কাপড় বিতরণ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণাসহ বিভিন্ন সমাজসেবামূলক কাজ করেছি। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। তিনি আরো বলেন, দল আমাকে নৌকা প্রতীক দিলে ইনশাআল্লাহ আমি অবশ্যই বিজয়ী হবো। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নৌকার মাঝি হতে চাই। ৫নং পাথরাইল ইউনিয়নকে একটি ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে গড়তে দৃঢ়চেতা। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ