বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

বাংলাদেশের উন্নয়নে যাঁরা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে- নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।
খাঁন মোঃ আঃ মজিদ জেলা প্রতিনিধি দিনাজপুর থেকে / ৩৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১

বাংলাদেশের উন্নয়নে যাঁরা ষড়যন্ত্র করছে তাদের বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে বলে জানিয়েছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

শনিবার দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিশু সমাবেশ, আবৃত্তি ও চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী একথা বলেন।

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. শাহাজাহান নোভেলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় সংসদ সদস্য দিনাজপুর-১ মনোরঞ্জন শীল গোপাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. সানিউল ফেরদৌস, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজু ইমাম চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুনীতি চাকমা ও ভারপ্রাপ্ত সম্পাদক ও মুখোপাত্র কেন্দ্রীয় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা ঢাকার মনিরুজ্জামান জুয়েল। স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কাশেম লিটন। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আলতাফুজ্জামান মিতা, মো. বজলুল হক, তৈয়ব উদ্দিন চৌধুরী, ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, মো. আলাউদ্দিন, কামরুল হুদা হেলাল, মির্জা আশফাক, ডা. আহাদ আলী ও বিধু ভূষণ রায়।

প্রধান অতিথি নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, যাঁর জন্ম না হলে বাংলাদেশ হতো না। সেই বঙ্গবন্ধুর বিরুদ্ধে এবং বাংলাদেশের উন্নয়নের রোল মডেল, ডিজিটাল বাংলাদেশ গড়ার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খাটো করে একটি মহল এখনও কথা বলে যাচ্ছে।’

নৌ পরিবহন প্রতিমন্ত্রী আরও বলেন, ‘সারা বিশ্বে আন্তর্জাতিক ভাবে আজ বাংলা ভাষা দিবস যে পালন হচ্ছে তার প্রশংসার দাবিদার প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের মুক্তিযুদ্ধের কথা, আমাদের প্রজন্ম শিশু কিশোরদের জানাতে হবে। কারণ আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ।’

আলোচনাসভা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা বিজয়ীদের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করেন। সঞ্চালকের দায়িত্ব পালন করেন নিরঞ্জন হীরা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ