শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

মানিকগঞ্জের হরিরামপুরে মুক্তিযোদ্ধাকে মারধরের প্রতিবাদে মানববন্ধন
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ১১৩ বার
আপডেট : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. কামাল হোসেনসহ তার দুই ছেলে ও দুই ওয়ার্ড মেম্বারকে মারধরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১ জুলাই) দুপুরে হরিরামপুর উপজেলার বাহিরচর বাজার এলাকায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. কামাল হোসেন, প্রতিবাদী নারী ফরিদা ইয়াসমিন, মুক্তিযোদ্ধা মো. সোনামুদ্দিন, রামকৃষ্ণপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার কামাল হোসেন, আফছার উদ্দিন বেপারী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, জামায়াত-বিএনপির স্থানীয় ক্যাডার বাহিনী মুক্তিযোদ্ধা কামাল হোসেনকে হত্যার উদ্দেশে পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ২৬ জুন সকালে হামলা করে। কামাল হোসেনকে রক্ষা করতে গেলে একই হামলায় আহত হয় তার দুই ছেলে ও ইউনিয়ন পরিষদের দুই মেম্বার।

এ ঘটনার পর ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করে হরিরামপুর থানায় মামলা দায়ের করা হয়। তবে এ ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অনতিবিলম্বে এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও উপযুক্ত শাস্তির দাবি জানান তারা।

মামলার বিষয়ে জানতে চাইলে হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুঈদ চৌধুরী জানান, হামলার পরপরই এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে আসামিরা। তাদেরকে গ্রেফতারে চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ