বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৯:৫২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ভোলাব ইউপি চেয়ারম্যানের সার্বিক সহযোগীতায় করোনা সন্দেহভাজনদের ৪৭ জনের নমুনা সংগ্রহ ও বিনামুল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠিত
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ৩৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

সোমবার ২৯ জুন ভোলাব ইউনিয়ন পরিষদের উদ্যোগে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ ও ভোলাব ইউনিয়ন পরিষদের সার্বিক সহযোগীতায় করোনাভাইরাস প্রতিরোধে জন সচেতনতা, স্বাস্থ্য সচেতনতা, করোনা সন্দেহভাজন ৪৭ জনের নমুনা সংগ্রহ ও বিনামুল্যে ঔষধ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন করেন।

ভোলাব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেনের সভাপত্বিতে
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান ভুইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ সাঈদ আল মামুন, ভোলাব ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসান আশকারী, ভোলাভ ইউনিয়ন পরিষদের সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারণ।

সভাপতি তাহার স্বাগত বক্তব্যে আমন্ত্রিত প্রধান অতিথি, বিশেষ অতিথি ও যারা এই মহান উদ্যোগের সকল ধরনের সহযোগীতা করে অনুষ্ঠানকে সহজতর করার জন্য অনুপ্রেরনা দিয়েছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জনগণের উদ্দ্যেশ্যে বলেন, কোন মানুষের করোনা হলেই তাকে খারাপ চোখে দেখবেন না, তাদের পরিবারের সাথে খারাপ আচরণ করবেন না। করোনা কেবলই একটি রোগ যা আমার, আপনার, যে কারোরই হতে পারে। তাই করোনা আক্রান্ত রোগীর পাশে থেকে করোনাকে প্রতিহত করতে অনুপ্রেরনা দিন। তিনি আরও বলেন যদি আমার আপনার পরিবারের কারো করোনাভাইরাসে আক্রান্ত হতো তবে আপনাদের কেমন লাগতো? তাই তাদের অবহেলা না করে তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেই। স্বাস্থ্য বিধি মেনে চললেই আমরা করোনাকে প্রতিহত করতে পারব ইনশাল্লাহ।

প্রধান অতিথি রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব শাহজাহান ভুইয়া বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন মাননীয় মন্ত্রী, পাট ও বস্ত্র মন্ত্রণালয় গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) কাছে যে, তিনি সর্ব প্রথম বেসরকারীভাবে রূপগঞ্জ উপজেলায় পিসিআর ল্যাব স্থাপন করে রূপগঞ্জের তথা সমগ্র দেশবাসীর জন্য সুযোগ করে দিয়েছেন। তিনি সভাপতি সাহেবকে বিশেষভাবে ধন্যবাদ জানান এবং বলেন যে, বিগত লকডাউনকালে ভোলাব ইউনিয়ন চেয়ারম্যান ও তার পরিষদ সদস্যবৃন্দ অত্যন্ত নিষ্ঠার সাথে ত্রাণ বিতরণে বিশেষ ভুমিকা পালন করেছেন এবং জনগনের কথা মাথায় রেখে আজকের এই মহতী উদ্যোগের আয়োজন করেছেন। তিনি চেয়ারম্যান সাহেবের সাথে একমত পোষন করে সবাইকে ঐক্যবদ্ধভাবে সামাজিক ও শারিরীক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে চলে করোনাকে জয় করার আহ্বান জানান।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ