রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

আগতারাইল চৌধুরী বাড়ীর পক্ষ থেকে কম্বল ও খেলার সামগ্রী বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত
শহিদুল ইসলাম, নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ / ১৬ বার
আপডেট : রবিবার, ১৭ জানুয়ারী ২০২১

নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের আগতারাইল গ্রামের আফসার উদ্দিন চৌধুরী, সামাদ উদ্দিন চৌধুরী, আশরাফ উদ্দিন চৌধুরী স্মরণে কম্বল ও খেলার সামগ্রী বিতরণ করেছেন দুই সাংসদ।

১১ জানুয়ারি সোমবার সকালে আফছার উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে কোরআন থেকে তেলওয়াত এর মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানটি।

আরফান উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও বিসিআরজি কলেজের সাবেক ভিপি মো. সাজাহান সিরাজের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল -৬ (নাগরপুর-দেলদুয়ার) এর সাংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা (৩০৩) আসনের সংরক্ষিত মহিলা আসনের এর এমপি শবনম জাহান শীলা, পাকুটিয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন ঢাকা ১১৮ ওয়ার্ডের কাউন্সিলর ও গুলশান থানা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা বাড়ি মিলন। এ ছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা উত্তর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও গুলশান থানা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নার্গিস খান।

এ সময় এলাকার ৫ শতাধিক গরীবদের মাঝে শীতের কম্বল ও খেলার সামগ্রী বিতরণ করা হয়।

বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহা সড়কে। আগামী ৩ বছরের মধ্যে দেশের সকল বিদ্যালয়ে বিল্ডিং করা হবে। দেশ থেকে ক্ষুধা ও দারিদ্র্য দূরীকরা হবে। আমাদের সরকারের সকল উন্নয়ন কিন্তু দল-মত নির্বিশেষে সকলেই ব্যবহার করে। তাই আমাদের উচিত হাতে হাত মিলিয়ে সরকারের উন্নয়নে নিজেকে অংশীদার করা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ