সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৩৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে করোনা বিজয়ী ১৫ জন পুলিশ সদস্যকে পুলিশ সুপারের পক্ষে ফুল দিয়ে বরণ
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি : / ৯৬ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে করোনা বিজয়ী ১৫ জন পুলিশ সদস্যকে জেলা পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেওয়া হয়েছে।

রোববার (২৮ জুন) বিকালে কুলিয়ারচর থানায় ভৈরব সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজওয়ান দ্বীপু ও কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার জেলা পুলিশ সুপারের পক্ষে করোনা বিজয়ী ১৫ জন পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন।

করোনা বিজয়ীগণ হলেন, কুলিয়ারচর থানার কর্তব্যরত এসআই তাজমুল করিম, এসআই মো. নয়ন মিয়া, এসআই মো. আলমগীর হোসেন, এএসআই মো. মতিয়ার রহমান, নারী কনস্টেবল মোছা. তানিয়া আক্তার, পুরুষ কনস্টেবল অহিদুজ্জামান, নূরুজ্জামান, সোহাগ মিয়া, মোহাম্মদ আলী, রবিন মিয়া, জালাল উদ্দিন, আমিনুল ইসলাম, একরামুল করিম, আব্দুল হাকিম ও তোফাজ্জল হোসেন।

জানা যায়, এ পর্যন্ত কুলিয়ারচর থানায় ৫ জন এসআই, ৪ জন এএসআই, ১ জন নারী কনস্টেবল ও ১৫ জন পুরুষ কনস্টেবল মোট ২৫ জন পুলিশ সদস্য কোরোনায় আক্রান্ত হয়।
এদের মধ্যে গত ২৫ জুন বৃহস্পতিবার ১ জন ও ২৬ জুন শুক্রবার ১৪ জন পুলিশ সদস্য করোনা বিজয়ী হলে তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। রোববার (২৮ জুন) আরো দুইজন পুলিশ সদস্য করোনা বিজয়ী হয়েছেন, তারা হলেন, এসআই মো. আবুল কালাম আজাদ ও এএসআই মো. কামরুল ইসলাম। বাকী আট জন চিকিৎসাধীন রয়েছে। তারা হলেন, এসআই এমদাদুল ইসলাম, এএসআই আব্দুর রহমান, এএসআই জুয়েল মিয়া, কনস্টেবল মোতাহার, নাজমুল ইসলাম, বাবুল মিয়া, সাইফুল ইসলাম ও আব্দুস সালাম।

এ ব্যাপারে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরু জানান, রোববার (২৮জুন) পর্যন্ত মোট সেম্পল দেওয়া হয়েছে ৫৫০ জনের। ২০জুন ও ২৪-২৮ জুন তারিখ পর্যন্ত কোন রিপোর্ট না আসায় ২০জুন ও ২৪-২৮ জুন তারিখ ব্যতীত এ পর্যন্ত মোট পজেটিভ এসেছে ৯৩ জনের। করোনাভাইরাস পজেটিভ নিয়ে মারা গেছে ১ জন। মোট সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন সর্বশেষ রোববার (২৮জুন) রাতের রিপোর্টে ৫০ জনসহ মোট ৬৯ জন।

করোনা পজেটিভ ৯৩ জনের মধ্যে সরকারি ও বেসরকারি কর্মকর্তা কর্মচারীসহ ৬৯ জন করোনা বিজয়ী হয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসায় তাদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া কৃতজ্ঞতা প্রকাশ করেন, করোনা আক্রান্তদের পাশে দাড়িয়ে অক্লান্ত পরিশ্রম করেছেন যারা তাদের প্রতি। তিনি বলেন, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারি, পুলিশ সদস্য, জনপ্রতিনিধি, ডাক্তার ও স্বাস্থ্য সেবাদানকারী সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। দ্বায়িত্ব পালন করতে গিয়ে তাদের মধ্যে অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। তাদেরকে ধন্যবাদ দিয়ে ছোট করবোনা। তারা বর্তমান সরকারের অহংকার। আমাদের গর্ব।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ