রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

স্থানীয় অভিমত”শুধু সময়ের অপেক্ষা আবারো ৭নং ওয়ার্ডের কাউন্সিলার হবেন নাহিদ হাসান
সোহেল রানা নিজস্ব প্রতিবেদক / ৬৭ বার
আপডেট : রবিবার, ১৭ জানুয়ারী ২০২১

তানোর মুন্ডুমালা পৌরসভার ৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলার ও তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগঠনিক সম্পাদক নাহিদ হাসানকে আবারো কাউন্সিলার হিসাবে দেখতে চাই ৭ নং ওয়ার্ডবাসী।

কারণ হিসাবে ওয়ার্ডবাসী বলেন : নাহিদ কাউন্সিলার একজন তরুণ মানুষ বিগত ১০ বছর সে সততার সাথে কাউন্সিলারের দায়িত্ব পালন করছেন আমাদের আপদ বিপদে নাহিদকে পাশে পাই। নাহিদ আমাদের পরিবারের একজন শুধু সময়ের অপেক্ষা মুন্ডুমালা পৌর ৭নং ওয়ার্ড নির্বাচনে নাহিদ কাউন্সিলার হিসেবে বিপুল ভোটে জয়লাভ করবেন বলে জানান ৭ নং ওয়ার্ডবাসী।

উল্লেখ্য যে,মহামারী করোনাভাইরাসের হাত থেকে বাঁচতে মুন্ডুমালা পৌর ৭নং ওয়ার্ডবাসী যখন
ঘর বন্দি ছিলেন ঠিক সে সময় নিম্নআয়ের মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণে সামাজিক দূরত্ব বজায় রাখার ব্যাপারটির প্রতি গুরুত্ব দিয়ে স্থানীয়ভাবে তিনি রীতিমতো একটি উদাহরণও সৃষ্টি করেছেন।

জানা গেছে, তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার সাত নং ওয়ার্ডের তরুণ কাউন্সিলার নাহিদ হাসান করোনা ভাইরাসের শুরু থেকে তাঁর ওয়ার্ডের নিম্নআয়ের মানুষের প্রায় ৮৫ শতাংশ বাসাবাড়িতে এ পর্যন্ত খাদ্যসামগ্রী, স্যানিটাইজার ও মাস্ক বিনামূল্যে বিতরণ করে যাচ্ছেন। এছাড়াও তিনি সাত নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে জীবণুনাশক ও মশার ওষুধ স্প্রে করে যাচ্ছেন নাহিদ কাউন্সিলার।

চলতি মাসের ৩ ডিসেম্বর রবিবার বিকালে মুন্ডুমালা ৭ নং ওয়ার্ডের জোতগরিব গ্রামে সরজমিনে গিয়ে সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানাযায় যে নাহিদ একজন সফল ও বার বার নির্বাচিত কাউন্সিলার। আগামীতে তিনিই কাউন্সিলর হবেন বলে জানান জোতগরিব গ্রামে সাধারণ ভোটার’রা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ