শনিবার, ১৫ মে ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

সরিষাবাড়ীতে মাস্ক ব্যবহার না করায় ৬ জনকে অর্থদন্ড
তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি / ৭৬ বার
আপডেট : শনিবার, ১৫ মে ২০২১

জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করার অপরাধে ৬ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিন আহমদ আজ রোববার সকালে পরিচালিত এ ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার পৌর এলাকায় আরামনগর বাজার, হাসপাতাল রোড়, শিমলাবাজার, বাস টার্মিনাল এলাকাগুলোতে অভিযান চালানো হয়। এ সময় করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী মুখে মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমান আদালত ৬ জনকে এক হাজার ৬০০ টাকা জরিমানা করে। অর্থ দন্ডপ্রাপ্তরা হলো মা মেডিসিন কর্নারের সত্বাবিকারি সোহেল মিয়া, (৩৬) রোকন মিয়া ( ৩২) সোলাইমান হোসেন ( ৪৩) সামিউল ইসলাম (২৮) ফরহাদ হোসেন ( ২৮) আল আমিন ( ৩৫)
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিন আহমদ জানান, বৈশ্বিক মহামারি করোনাভাইরাস রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী মুখে মাস্ক ব্যবহার না করায় ৬ জনকে আটক করা হয়। পরে তাদের অর্থদন্ড দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। অভিযান অব্যাহত থাকবেও বলে তিনি জানান।অভিযানকালে সরিষাবাড়ী থানার এস আই আমিনুল ইসলামসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ