শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

পাকুন্দিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্দ্যোগে মাছের পোনা অবমুক্তকরণ
এম এ হান্নান পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ / ৫১ বার
আপডেট : শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে পাকুন্দিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের উদ্দ্যোগে ও উপজেলা মৎস কর্মকর্তার সহায়তায় মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে। আজ রবিবার উপজেলা মৎস অফিস সংলগ্ন স্থানে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

এ সময় উপজেলা মৎস কর্মকর্তা মো: কাউসার মিয়া, পাকুন্দিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জান্নাতুল ফেরদৌস পান্না, সাধারণ সম্পাদক খালেদা আক্তার কল্পনা, সহ সাধারণ সম্পাদক দিলরুবা আক্তার, দপ্তর সম্পাদক জহুরা খাতুন ঝুনু উপস্থিত ছিলেন।
এ সময় পাকুন্দিয়া উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জান্নাতুল ফেরদৌস পান্না বলেন, জাতির শ্রেষ্ট সন্তান, বাঙ্গালী জাতির অহংকার, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে আমরা বিভিন্ন কার্যক্রম গ্রহন করেছি। তার মধ্যে মাছের পোনা অবমুক্তকরণ, বৃক্ষরোপন কর্মসূচী, নারীদের কর্মমূখী করতে বিভিন্ন প্রশিক্ষণ প্রদান। তিনি বলেন, আমরা সারা বছরব্যাপী এ কর্মসূচী পর্যায়ক্রমে পালন করে যাবো। আমাদের প্রধানমন্ত্রীর স্বপ্ন নারীর ক্ষমতায়নসহ বেকারত্ব দূরীকরণে আমরা কাজ করে যাবো। আমাদের কার্যক্রম বাস্তবায়নে স্থানীয় প্রসাশনসহ সরকারের সার্বিক সহযোগীতা কামনা করেন ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ