বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নরসিংদীর ঘোড়াশালে বড় দিন-কে ঘিরে উৎসবের আমেজ
বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক / ৮৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১

প্রার্থনা সঙ্গীত, সমবত প্রার্থনাসহ নানা আয়াজনের মধ্যো দিয়ে নরসিংদীর ঘোড়াশালে নর্দান স্কুলে খ্রীষ্ট ধর্মাবলম্বীদের সবচে বড় ধর্মীয় উৎসব যীশু খ্রীষ্টর জন্মদিন উদযাপিত হয়ছে।

আজ শুক্রবার সকালে ঘোড়াশাল পৌর এলাকায়
শুরু হয় যীশু খ্রীষ্টর জন্মদিন উৎসব অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা নির্বাহি অফিসার রুমানা ইয়াসমিন, পলাশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মো নাছির উদ্দীন, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক জহিরুল আলম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এসএম শফি, সহ এলাকার নেতৃভিন্দ

আগত সকল শ্রেণি পেশার যিশু ভক্তরা সবার মাঝে ভ্রাতত্ব ও সহার্দ্য বিনিময় করেন। এর আগে সকাল ঘন্টা ধ্বণি, সমবত প্রার্থনা ও প্রচলিত রীতিনীতির মধ্যদিয় খ্রীষ্টান সম্প্রদায়র এ ধর্মীয় উৎসব শুরু হয়। এসময় বর্ণিল সুরে মূর্ছনায় প্রভু যিশু স্মরণে প্রার্থনা সংগীত পরিবশন করা হয়। বিপুল সংখ্যক যীশুভক্ত নারী-পুরুষ ও শিশুরা ধর্মীয় প্রার্থনায় অংশ নিয় প্রভুর যিশুর আদর্শ অনুপ্রাণিত হয় জীবন যাপন এবং সকল দেশবাসীর, মঙ্গল কামনা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ