শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০২:০৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

পলাশ থানার উদ্যোগে করোনা রোগীদের খাদ্য সামগ্রী বিতরণ
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ৭১ বার
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

নরসিংদীর পলাশ থানার উদ্যোগে (কোভিট-১৯) আক্রান্ত রোগীদের মাঝে খাদ্য সামগ্রী ও ফলমূল বিতরণ করা হয়েছে। আজ শনিবার (২৭ জুন) দিনব্যাপী নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর নির্দেশে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মো. নাসির উদ্দিন এর নেতৃত্ব করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে এসব বিতরণ করেন।

অপরদিকে করোনাভাইরাস প্রতিরোধে উপজেলার জনতা জুটমিল ও ঘোড়াশাল বাংলাদেশ জুটমিলে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে পরিদর্শন করা হয়। ওসির সাথে জনতা জুটমিলের জিএম গোলাম সারোয়ার ও বাংলাদেশ জুটমিলের জিএম মতিউর রহমান মন্ডলসহ মিলের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পলাশ থানার (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন জানান, করোনাভাইরাস প্রতিরোধে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। আজও নরসিংদী পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এর নির্দেশে করোনা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও ফলমূল বিতরণ করা করা হয়েছে।

তিনি আরো জানান, পুলিশ পূর্বের ন্যায় জরুরী সেবা ও সহায়তা কার্যক্রম অব্যাহত আছে। মিলের শ্রমিকরা যেন করোনাভাইরাস প্রতিরোধে সরকারের দেয়া স্বাস্থ্যবিধি মেনে চলে এ জন্য প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়। পলাশ থানা পুলিশের পক্ষ থেকে এ কার্যক্রম অব্যাহত থাছে এবং থাকবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ